• বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম

টেকনাফে বাড়ির মাটির নীচে মজুদ ২৪২ ক্যান বিয়ার

টেকনাফ প্রতিনিধি: / ১১৬ বার ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বসত-বাড়ির মাটির নীচে মজুদ করে রাখা ২শ ৪২ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে। এই ঘটনায় আরো একজনকে পলাতক আসামী করা হয়েছে। ১০ জানুয়ারী ভোর সাড়ে ৫টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ সাবরাং ইউপির দেগিল্লার বিলের জনৈক নুরুল আলমের বসত-ঘরের ভিতর মাদকদ্রব্যসহ কতিপয় মাদক ব্যবসায়ী বিয়ার ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযানে যায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২জন ব্যক্তি তাদের হেফাজতে থাকা ৩টি বস্তাসহ পালানোর চেষ্টাকালে নুরুল সালামের পুত্র মোহাম্মদ আলম (২৯) কে আটক করলেও অপরজন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত মাদক কারবারীর দেহ ও তার বসত-ঘর তল্লাশী করে পলিথিন ব্যাগ ও মাটির নিচে পুঁতে রাখা প্লাস্টিকের বস্তার ভিতর হতে আন্দামান লেজার স্পেশাল বিয়ার,আন্দামান গোল্ডবিয়ার, মায়ানমার লেজার বিয়ার, লা সারভেজা স্পেশাল লেজার বিয়ার, ডায়াবøু বিয়ার ১২% লেখা ২শ ৪২ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত ক্যান বিয়ারসহ ধৃত এবং পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ পড়ুন